ঘোষণা

আমাদের ওয়েবসাইটে উদ্ধৃত কোন বিষয় নিয়ে আপনার যদি কোনও প্রশ্ন বা আপত্তি থাকে  অথবা আপনার যদি আরও কোন তথ্য জানার প্রয়োজন হয় তবে অনুগ্রহ  করে আমাদের সাথে alooasbeibd@gmail.com এই ইমেইল ঠিকানায় যোগাযোগ করুন ।

সুদৃঢ় বন্ধন ও অটুট বিশ্বাসের সমন্বয়ে চিত্তের উৎকর্ষ সাধন এবং জ্ঞানের আলোয় উদ্ভাসিত হওয়ারই নিরন্তর প্রয়াস হচ্ছে আমাদের এই  aloasbei.com ওয়েবসাইটে প্রকাশিত সমস্ত লেখা। আমাদের লেখাগুলোর সম্পূর্ণতা, বিশ্বস্ততা এবং নির্ভুলতা নিয়ে কোনরূপ নিশ্চয়তা দেয়া হয় না।

এই ওয়েবসাইটে উদ্ধৃত যেকোন লেখা বা তথ্যের যেকোন ব্যবহার আপনার নিজ দায়িত্বের মধ্যে পড়ে। ফলশ্রুতিতে আপনার কোনরূপ অসুবিধার দায় আলো আসবেই এর নয়।

আমাদের ওয়েবসাইটে উদ্ধৃত বিভিন্ন হাইপারলিংক ব্যবহারের মাধ্যমে আপনি অন্যান্য সাইটে ভ্রমণ করতে পারেন। আমারা প্রাসঙ্গিক ও উচ্চমান সম্পন্ন সাইটের ঠিকানা সরবরাহ করতে সচেষ্ট থাকি। যদিও এই সাইটগুলোর বিষয়বস্তু ও লেখার ধরনের উপর আমাদের কোন নিয়ন্ত্রণ নেই।

অন্যান্য ওয়েবসাইটের এই লিঙ্কগুলি সাইটগুলোতে প্রাপ্ত সংশ্লিষ্ট বিষয়ের জন্য কোন নিশ্চয়তা দেয় না।

সাইটের স্বত্বাধিকারী ও বিষয়বস্তু কোনরূপ নির্দেশনা ছাড়াই পরিবর্তিত হতে পারে এমনকি ‘খারাপ’ হয়ে যাওয়া কোনও লিঙ্ক সরানোর সুযোগ হওয়ার আগেই তা হতে পারে।

এছাড়াও  সাইটগুলোতে বিভিন্ন গোপনীয় নীতি এবং শর্ত থাকতে পারে যা আমাদের নিয়ন্ত্রণের বাইরে তাই এই বিষয়ে অনুগ্রহপূর্বক সতর্ক হোন। যেকোনও বিষয়ের সাথে জড়িত হওয়ার বা কোনও তথ্য ব্যবহার করার আগে অনুগ্রহ করে এই সাইটের গোপনীয় নীতিগুলোর পাশাপাশি “পরিষেবার শর্তগুলো” পরীক্ষা করে দেখুন।

ঐকমত্যতা:

আমাদের ওয়েবসাইট ব্যবহার করে, আপনি আমাদের ঘোষণা ও শর্তাবলীর প্রতি সম্মতি পোষণ করেছেন বলে প্রতীয়মান হয়। ওয়েবসাইটে যেকোন প্রকার পরিবর্তন, পরিবর্ধন এবং পরিমার্জন হলে সেগুলো পর্যায়ক্রমে উদ্ধৃত করা হবে।

 

পরিষেবার শর্তাগুলো

0
%d bloggers like this: